Wednesday 31 May 2017

যদি অন্য প্রাণীদের ফেসবুক অ্যাকাউন্ট থাকত তাহলে কেমন হত তাদের স্ট্যাটাস আপডেট??

#তেলাপোকা : এইমাত্র বেঁচে ফিরলাম.. একটা মাইয়ার শরিরে ঝাপ 🤔🤔দিছিলাম, 'ও মাগো' কইয়া চিক্কুর মারছে! ওহ্ গড, কান্ডা আমার শেষ। - feeling sad!!
#বিড়াল : আজ সকালে একটা অদ্ভুত ঘটনা ঘটল৷ আমার ৭ নম্বর বাচ্চাটা হঠাৎ গলা জড়িয়ে ধরে জানতে চাইল ওর বাবা কে? আমি এখন কি করে বলি? আমার নিজেরই যে মনে নেই! -feeling confused!!
#মশা : OMG!! লোভে পড়ে এক শালীর রক্ত খেয়েছি। আমি এখন HIV পজিটিভ ! কেন যে টেস্ট না করেই রক্ত খেতে গেলাম !!! - feeling heartbroken!!
#ছাগল : যাক বাবা, কুরবানি শেষ হলো। এবার একটু শান্তিতে বাইরে বেরুতে পারব। - feeling relaxed!!
#মুরগী : কাল যদি আমি কোন স্ট্যাটাস না দিই, তাহলে বুঝে নিও ফ্রান্স আমি আছি কোনো বিয়ে বাড়ির রোস্টের ডিশে। - feeling disappointed!!
#বাঘ : শিকারি বেটা আসছে বন্দুক নিয়ে আমাকে শিকার করতে.. একটা 'হালুম' করছি আর ভয়ে দিছে দৌড় ! - feeling proud!!
#বাদুড় : সারাদিন তো সিধা হয়ে ঝুলে থাকি, মানে পা ওপরের দিকে আর মাথা নিচের দিকে। আজ কিছুক্ষণের জন্য উল্টো হলাম । আর দেখি কি আজব তামাশা ! মানুষগুলো সব উল্টো হয়ে হাঁটছে। কেমনে কি?? মাথায় ধরে না মাম্মা -feeling crazy!!
#ময়ুরী: জন্মদিনটা চমৎকার কাটল.. ও আমাকে আজ পেখম মেলে নাচ দেখালো.. বেঁচে থাকার মাঝে এতো সুখ, কি যে করি ?? - feeling loved!!
#কোকিল: শীত এসে গেল, আর শীত গেলেই তো শুরু হয়ে যাবে আমাদের লাইভ কনসার্ট। গেলাম। আবার রেওয়াজে বসতে হবে.. - feelings excited!!
#উকুন : আজ তো মাম্মা ব্যাপক টেনশনে ছিলাম। আজ মাথায় চিরুনি অভিযান চালাচ্ছিলো। অল্পের জন্যে চিরুনির ফাঁক দিয়ে বেঁচে ফিরেছি। - feeling awesome!!
#টিকটিকি : ইয়েস, আই ডিড ইট ! বেটা সারাদিন কম্পিউটার খুলে ফেসবুকে মুখ গুঁজে বসে থাকে। বাথরুমটা সেরেছি একেবারে মাথার উপরের ছাদে বসে, একেবারে ঠিক টাকের উপর। ওয়াও ! হোয়াট এ টার্গেট ! - feeling satisfied!!
collected

No comments:

Post a Comment